Notification texts go here Contact Us Download Now!

বন্ধ্যাত্ব ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা

গাইনী বিশেষজ্ঞ ডাক্তার, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার অনলাইন, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা পিজি, গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের নাম্বার, গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের না
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
বন্ধ্যাত্ব ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা
বিজ্ঞানের ক্রমবর্ধমান বিকাশের ফলে  চিকিৎসা পদ্ধতির ধরন পরিবর্তন ও পরিবর্ধন হচ্ছে। আগে বন্ধ্যাত্ব ও গাইনী চিকিৎসার জন্য আলাদা কোন বিশেষজ্ঞ ডাক্তার পাওয়া যেত না এবং বন্ধ্যাত্ব এতোটা প্রকট আকার ধারন করেছিল না। বর্তমানে বন্ধ্যাত্ব ও গাইনী সমস্যা বৃদ্ধি পাওয়ার পাশাপাশি চিকিৎসা ব্যবস্থাও উন্নত হয়েছে এবং এই বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তারের সংখ্যাও বৃদ্ধি পেয়েছে।

বন্ধ্যাত্ব ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা নিম্নরুপ -

১। ডাঃ হুমাইরা আলম
এমবিবিএস (এমএমসি), এফসিপিএস (প্রসূতি ও স্ত্রীরোগ)
সহকারী অধ্যাপক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়।
বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ এবং ল্যাপারোস্কোপিক সার্জন স্ত্রীরোগ ও প্রসেসট্রিক্স
চেম্বার: বনানী ক্লিনিক লিঃ বনানী, .ঢাকা পরামর্শের সময়: সকাল11: 00 – 03:00 (শনিবার থেকে বৃহস্পতিবার) ফোন: 01611443345, 01847268702

২। ডাঃ নিগার সুলতানা
এমবিবিএস (ঢাকা), এমএস (গাইনী) কনসালট্যান্ট, গাঁইনী ও ওবস বিভাগ, বিএসএমএমইউ।চেম্বার: ঢাকা পেডিয়াট্রিক – নিউনটাল এন্ড জেনারেল হাসপাতাল লি।
ভিজিটিং আওয়ার: সন্ধ্যা 5 PM থেকে 7 PM (শুক্রবার বন্ধ)

৩। ডাঃ ফারহানা আনাম
এমবিবিএস, সিসিইউ, জুরি (মার্কিন যুক্তরাষ্ট্র) আইভিএফ-আইসিএসআই বিশেষজ্ঞ, বন্ধ্যাত্ব বিভাগ।
চেম্বার: ইউনাইটেড হাসপাতাল লিঃ প্লট # ১৫, রোড # ৭১, গুলশান ১, ঢাকা।

৪। ডাঃ মোস্তাক আহমেদ
এমবিবিএস, ডিআরএম (জেনেভা) পরিচালক আইভিএফ এবং এমব্রায়োলজি
চেম্বার: ইউনাইটেড হাসপাতাল লিমিটেড, প্লট # ১৫, রোড # ৭১, গুলশান, ঢাকা – ১২১৭, বাংলাদেশ ফোন: + 880-2-8851036, 9892277, 8836000, 883644

৫। ডাঃ মৃণাল কুমার সরকার
এমবিবিএস, এফসিপিএস (ওবস এবং গাইনা) সিনিয়র কনসালট্যান্ট, বন্ধ্যাত্ব বিভাগ, অ্যাপোলো হাসপাতাল ঢাকা।
চেম্বার: অ্যাপোলো হাসপাতাল ঢাকা, বসুন্ধরা, ঢাকা।

৬। ডাঃ গুলশান আরা
এমবিবিএস, এমসিপিএস, এফসিপিএস (বিসিপিএস), এমএস (জাইনা ও অবস), উন্নত ল্যাপারোস্কোপিক সার্জারি (ভারত) প্রশিক্ষিত সমন্বয়ক এবং সিনিয়র কনসালট্যান্ট।চেম্বার: অ্যাপোলো হাসপাতাল ঢাকা। প্লট # ৮১, ব্লক # ই, বসুধারা আর / এ, ঢাকা – ১২২৯
ফোন: + 880-2-8845242,8401661, সেল: +880 1841276556

৭। ডাঃ মিয়া মোঃ মুরতায়েজ আমিন
এমবিবিএস (ডিএমসি), এমফিল (ইমিউনোলজি-বিএসএমএমইউ), এমএমএস (ইউকে),কনসালট্যান্ট, বন্ধ্যাত্ব, সবুজ বন্ধ্যাত্ব কেন্দ্র।
চেম্বার: ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড (২ য় তলা), ২৭ / ৪- ঢাকেশ্বরী রোড, লালবাগ, ঢাকা।
ভিজিট আওয়ার: সন্ধ্যা ৭ টা -৯ টা (শুক্রবার বন্ধ)

৮। ডঃ জাকিউর রহমান
এমবিবিএস, এমডি, কনসালট্যান্ট, আইভিএফ
চেম্বার: স্কয়ার হাসপাতাল লিমিটেড ১৮ / এফ বীর উত্তম কাজী নুরুজ্জামান সরক, পশ্চিম পান্থপথ, ঢাকা।
ফোন: + 880-2-8159457, 8142431, 8141522, 8142333, 01713377773


৯। ডাঃ নাহিদ সুলতানা মিলি
এমবিবিএস, এমএস (অবস এন্ড গাইনী)। বিভাগীয় প্রধান (অবস এন্ড গাইনী বিভাগ)- ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা। প্রাক্তন সহযোগী অধ্যাপক (অবস এন্ড গাইনী)- বারডেম হাসপাতাল, ঢাকা।

১০। ডাঃ পাপিয়া সুলতানা
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (গাইনী)। সহকারী অধ্যাপক (গাইনী ও প্রসূতি বিভাগ)- স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, ঢাকা।

১১। ডাঃ প্রতিমা রানী বিশ্বাস
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (গাইনী)। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন। নিঃসন্তান বম্পতিদের চিকিৎসায় বিশেষ পারদর্শী। সহকারী অধ্যাপক (গাইনী)- স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, ঢাকা।

১২। ডাঃ শাহানাজ আক্তার জাহান
এমবিবিএস, এমএস (অবস এন্ড গাইনী), এফসিপিএস (এফপি), ইনফারটিলিটিতে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত। বন্ধ্যত্ব, গাইনী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ও সার্জন। সহকারী অধ্যাপক - মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।

১৩। ডাঃ কামরুন নেসা আহমেদ
এমবিবিএস, এফসিপিএস (গাইনী), এমসিপিএস, ডিজিও। সহযোগী অধ্যাপক, গাইনী বিভাগ-গ্রীন লাইফ মেডিকেল কলেজ। ইনফার্টিলিটি ও ল্যাপারোস্কপিক অপারেশনে বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত। গাইনী বিশেষজ্ঞ ও সার্জন।

১৪। ডাঃ জান্নাতুল হোসনা
এমবিবিএস (ঢাকা), ডিজিও (গাইনী এন্ড অবস), এমসিপিএস (গাইনী এন্ড অবস)। সহকারী অধ্যাপক (গাইনী বিভাগ)- শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল, ঢাকা।

১৫। ডাঃ রোকসানা হক
এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (গাইনী এন্ড অবস), এমআরসিওজি (পার্ট-২, ইউকে)। সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, প্রসূতি, স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন- বিক্রমপুর ভুঁইয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

১৬। ডাঃ লুবনা রহমান
এমবিবিএস, বফিলে (স্বাস্থ্য), ডিজিও। সহকারী অধ্যাপক (গাইনী এন্ড অবস)। ইজি ল্যাব কনসালটেশন সেন্টার।


১৭। ডাঃ রাজিয়া আক্তার
এমবিবিএস, এফসিপিএস (প্রসূতি ও স্ত্রীরোগ), সিসিডি (বারডেম)। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং সার্জন। সহকারী অধ্যাপক (প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ)- ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।

১৮। ডাঃ রাশিদা আক্তার
এমবিবিএস, ডিজিও (গাইনী এন্ড অবস), এমসিপিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস)। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং সার্জন। সহকারী অধ্যপক (গাইনী এন্ড অবস বিভাগ)- শিশু ও মতৃস্বাস্থ্য ইনস্টিটিউট, ঢাকা।

১৯। ডাঃ বেগম হোসনে আরা
এমবিবিএস, এফসিপিএস, এমএস (অবস এন্ড গাইনী)। ল্যাপারোস্কপিক সার্জন, অবসটেটরিসিয়ান এন্ড গাইনীকলোজিস্ট। এক্সিকিউটিভ ডিরেক্টর ও বিভাগীয় প্রধান (অবস এন্ড গাইনী)- ইনস্টিটিউট অব চাইল্ড এন্ড মাদার হেলথ (আইসিএমএইচ), ঢাকা।

২০। ডাঃ সুপ্রিতি রানী ঘোষ
এমবিবিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস), ডিজিও (বিএসএমএমইউ)। সহকারী অধ্যাপক- বিআইএইচএস জেনারেল হাসপাতাল, ঢাকা।

২১। ডাঃ মুক্তি রানী সাহা
এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (গাইনী এন্ড অবস), এফসিপিএস (ইনফার্টিলিটি, ফাইনাল)। কলপোস্কপিক ও ল্যাপারোস্কপিক সার্জন। সহকারী অধ্যাপক (গাইনী এন্ড অবস)- বঙ্গবন্ধ শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকা।

২২। ডাঃ সারিয়া তাসনিম
এমবিবিএস, এফসিপিএস (ওবিজিওয়াইএন), এমএস, এমএড (ইংল্যান্ড)। ডিপ্লোমা ইন এপিডেমিওলজি (ইংল্যান্ড)। অধ্যাপক (গাইনী এন্ড অবস)।

২৩। ডাঃ আঞ্জুমান আরা বীনা
এমবিবিএস, এমসিপিএস, ডিজিও। স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ। প্রাক্তন রেজিস্টার- ইবনে সিনা মেডিকেল কলেজ। সহকারী অধ্যাপক, কনসালটেন্ট- ইমপাল্‌স হাসপাতাল, ঢাকা।

২৪। ডাঃ ফাতেমা বেগম
এমবিবিএস, ডিজিও, এফসিপিএস (গাইনী এন্ড অবস্‌), বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ (চেন্নাই), ফেলো কসমেটিক গাইনোকোলজী (দুবাই)। সহযোগী অধ্যাপক (গাইনী ও প্রসূতি বিভাগ)- শাহাবুদ্দিন মেডিকেল কলেজ, ঢাকা।

২৫। ডাঃ সাবিনা পারভীন
এমবিবিএস, এফসিপিএস, এমসিপিএস, ডিজিও, ফেলো ইন ইনফার্টিলিটি এন্ড রিপ্রোডাকটিভ মেডিসিন, সিসিইউ, ডিএমইউ। স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ। সহযোগী অধ্যাপক (স্ত্রীরোগ ও ধাত্রীবিদ্যা বিভাগ)- ইউএস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

২৬। ডাঃ সায়রা আক্তার
এমবিবিএস (ঢাকা), এফসিপিএস (গাইনী এন্ড অবস)। সহকারী অধ্যাপক (গাইনী এন্ড অবস)- ইউএস বাংলা মেডিকেল কলেজ, ঢাকা।

২৭। ডাঃ সাদিয়া জেরিফা
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমসিপিএস, এফসিপিএস (গাইনী)। সহকারী অধ্যপাক (প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ)- জাতীয় ক্যানসার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, ঢাকা।

২৮। ডাঃ জয়ন্তী রানী ধর
এমবিবিএস, ডিজিও, এফসিপিএস (অবস এন্ড গাইনী)। সহকারী অধ্যাপক (অবস এন্ড গাইনী বিভাগ)- ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল, ঢাকা।

২৯। ডাঃ আবিদা সুলতানা
এমবিবিএস, এমএস (গাইনী এন্ড অবস)। ইনফার্টিলিটি ট্রেনিং ইন এমএমএম হাসপাতাল (ইন্ডিয়া)। এআরটি ট্রেনিং (আইভিএফ, আইসিএসআই) ইন কেএমসি মানিপাল ইউনিভার্সিটি, ইন্ডিয়া ও জনস হপকিনস ইউনিভার্সিটি (ইউএসএ)। সহযোগী অধ্যাপক (গাইনী)- ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

৩০। ডাঃ আসমা জেসমিন
এমবিবিএস, ডিজিও (গাইনী এন্ড অবস)। প্রসূতী ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ। সহকারি অধ্যাপক (গাইনী এন্ড অবস)- ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

৩১। ডাঃ পারভীন আক্তার পারুল
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (অবস এন্ড গাইনী)। সহকারী অধ্যাপক (অবস এন্ড গাইনী)- মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

৩২। ডাঃ শাহানা পারভীন লাভলী
এমবিবিএস, এমসিপিএস, এফসিপিএস। সহযোগী অধ্যাপক (সিসি)- ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

৩৩। ডাঃ রাবেয়া খাতুন
এমবিবিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস)। প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও সার্জন। বন্ধ্যাত্ব চিকিৎসায় বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত এবং আইইউআই তে অভিজ্ঞ। সহকারী অধ্যাপক- কুমুদিনী ওমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল, টাঙ্গাইল।

৩৪। ডাঃ লুনা ফারহানা হক
এমবিবিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস)। প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ। সহকারী অধ্যাপক- সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।

৩৫। ডাঃ তাজীন আফরীন
এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (গাইনী এন্ড অবস)। বন্ধাত্ব বিষয়ে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত। সহকারী অধ্যাপক- স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, ঢাকা।

৩৬। ডাঃ জেসমিন জাহান
এমবিবিএস, এফসিপিএস, ডিপ্লোমা ইন মেডিকেল আল্ট্রাসাউন্ড (ডিএম ইউ)। সহযোগী অধ্যাপক- আশিয়ান মেডিকেল কলেজ ও হাসপাতাল। বিএমডিসি রেজিঃ নং- এ-৩৯৯৪৪।

৩৭। ডাঃ জুলেখা সায়মা সুলতানা
এমবিবিএস, ডিজিও (গাইনী এন্ড অবস)। সার্টিফিকেট কোর্স অন ডায়াবেটলজী (বাংলাদেশ ডায়াবেটিক এসোসিয়েশন)। প্রাক্তণ সহকারী অধ্যাপক- আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল। বিএমডিসি রেজিঃ নং- এ-৪৪৭৭৭।

৩৮। ডাঃ শাহ্‌নাজ পারভীন জবা
এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (গাইনী এন্ড অবস)। সহকারী অধ্যাপক (গাইনী বিভাগ)- শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা। বিএমডিসি রেজিঃ নং- এ-৩৫৪০৮।

৩৯। ডাঃ জান্নাত পারভিন
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (গাইনী এন্ড অবস) সহকারী অধ্যাপক, এস এম সি। কনসালটেন্ট- পিপলস্‌ হসপিটাল লিমিটেড, ঢাকা।

৪০। ডাঃ সামিনা সুলতানা
এমবিবিএস, এমআইএইচ, ডিএমইউ, এমএস (গাইনী এন্ড অবস)। সহকারী অধ্যাপক (গাইনী এন্ড অবস)- প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতাল।

৪১। ডাঃ খালেদা জাহান
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস, এমএস (অবস এন্ড গাইনী)। সহকারী অধ্যাপক- জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, ঢাকা।

৪২। ডাঃ হাসিনা আফরোজ
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমসিপিএস, এফসিপিএস, এমএস (অবস এন্ড গাইনী), ল্যাপারোস্কোপিক গাইনী সার্জারী (ইউএসএ)। ইউরো গাইনোকোলজীতে বিশেষ ট্রেনিং প্রাপ্ত। অধ্যাপক ও বিভাগীয় প্রধান- রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী।

৪৩। ডাঃ মালা বনিক
এমবিবিএস, এফসিপিএস, এমএস (অবস ও গাইনী)। গাইনী বিশেষজ্ঞ ও সার্জন। সহযোগী অধ্যাপক (গাইনী)- স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, ঢাকা।

৪৪। ডাঃ মীনা দেবী
এমবিবিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস)। প্রসূতি, স্ত্রীরোগ ও বন্ধত্ব বিদ্যা বিশেষজ্ঞ এবং সার্জন। সহকারী অধ্যাপক (গাইনী)। শিশু-মাতৃ স্বাস্থ্য ইনিস্টিটিউট, ঢাকা।

৪৫। ডাঃ মূনীরুন্নেসা শিল্পী
এমবিবিএস (ঢাকা), এফসিপিএস (গাইনী)। সহকারী অধ্যাপক (গাইনী), গাইনী ও প্রসূতী বিশেষজ্ঞ ও সার্জন- এসএসএমসি ও মিটফোর্ড হাসপাতাল, ঢাকা।

৪৬। ডাঃ শামীমা আখতার
এফসিপিএস (গাইনী এন্ড অবস), এমপিএইচ, এমবিবিএস (ডিএমসি), সহকারী অধ্যাপক (গাইনী)- মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল। প্রসূতী ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন।

৪৭। ডাঃ আবিদা সুলতানা
এমবিবিএস, এফসিপিএস, এমএস (গাইনী এন্ড অবস)। স্ত্রী রোগ ও প্রসূতীবিদ্যা বিশেষজ্ঞ ও সার্জন। সহকারী অধ্যাপক (গাইনী)- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

৪৮। ডাঃ মাসুদা ইসলাম খান
এমবিবিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস)। সহকারী অধ্যাপক প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন- বারডেম হাসপাতাল, ঢাকা।

৪৯। ডাঃ কামরুন নেছা
এমসিপিএস, এফসিপিএস (অবস ও গাইনী), এমপিএইচ (এপিডেমিওলোজি), এফএমএএস (ফেলোশিপ ইন ল্যাপারোস্কপি) ইন্ডিয়া, এফএআরটি(ফেলোশিপ এ্যাসিস্টেড রিপ্রোডাক্টিভ টেকনলজি) ইন্ডিয়া। গাইনী ও ল্যাপারাস্কোপিক সার্জন। অধ্যাপক- প্রসূতী, স্ত্রীরোগ ও বন্ধাত্ব।

৫০। ডাঃ জেসমিন জেরিন
এমবিবিএস,এফসিপিএস(গাইনি ও অবস্‌)। সহকারী অধ্যাপক ল্যাপারোস্কপিক সার্জন- বারডেম হাসপাতাল, ঢাকা।

৫১। ডাঃ আফরোজা গণি
এমবিবিএস, এমসিপিএস, ডিজিও, এমএস (গাইনি), ডিএমইউ (ইউএসজি), এফএমএএস(ফেলো অব মিনিমাল এক্সেস সার্জারি), বিসিএস (সাস্থ্য)। বন্ধ্যাত্ব রোগে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত- শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

৫২। ডাঃ সাবিনা হোসেন
এমবিবিএস, এমএস (গাইনী ও অবস) সহযোগী অধ্যাপক (গাইনী)- শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা।

৫৩। ডাঃ নিলুফার ইয়াসমিন
এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), এমএস (গাইনী এন্ড অবস), সহযোগী অধ্যাপক - শহীদ সোহরাওয়ার্দী মেদিকেল কলেজ ও হাসপাতাল, বন্ধ্যাত্ব বিষয়ে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত (ব্যাঙ্গালোর, ভারত)।

৫৪। ডাঃ রুমানা সুলতানা
এমবিবিএস, এফসিপিএস (গাইনী ও অবস), এমএস (গাইনী ও অবস), বিসিএস (স্বাস্থ্য), সহকারী অধ্যাপক - মুগদা মেডিকেল কলেজ, ঢাকা।
সিরিয়ালের জন্য কল করুনঃ ০১৯৪৬-১০২ ১০২।

শেষ কথা -
আশা করি উপরে উল্লেখিত গাইনী ও বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকাটি আপনাদের উপকারে আসবে। অনেকেই বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তার খুজতে গুগলে সার্চ করে থাকেন। আশা করি এই আর্টিকেলটি তাদের উপকারে আসবে। আজ এ পর্যন্তই। ধন্যবাদ।


পোস্ট ট্যাগ -
গাইনী বিশেষজ্ঞ ডাক্তার, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার অনলাইন, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা পিজি, গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের নাম্বার, গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের নাম্বার ঢাকা, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার রাজশাহী, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা মেডিকেল, গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, পুরুষ বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম, পুরুষ বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা, বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার কলকাতা, বাংলাদেশের সবচেয়ে ভালো গাইনি ডাক্তার, পুরুষ বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা, অধ্যাপক ডা. রাশিদা বেগম ইনফার্টিলিটি বিশেষজ্ঞ, বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার রংপুর, গাইনি ডাক্তারের তালিকা সাভার, পুরুষ বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম, বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.