Notification texts go here Contact Us Download Now!

বীর্যমনি ফল খাওয়ার উপকারিতা

বীর্যমনি পাউডার খাওয়ার নিয়ম, শঙ্খমূল এর উপকারিতা, শতমূলী পাউডার খাওয়ার উপকারিতা, বীর্যমনি দাম, বীর্য মনি কোথায় পাওয়া যায়, বীর্য মনি ফল
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
বীর্যমনি ফল খাওয়ার উপকারিতা
বীর্যমনি ফল কি?
বীর্যবান পুরুষ গঠনে বীর্যমনি ফল বা মিচরিদানা খুবি উপকারী ভূমিকা রাখে। বীর্যমনি বিভিন্ন রোগের উপসম করে। এটা পুরুষের বীর্য ঘন করতে অতি কার্যকরী বলে একে বীর্যমনি নামে ডাকা হয়। বীর্যমনি যথাযথ নিয়মে খেলে এসিডিটি, ধাতু দৌবল্য ও যৌন দুর্বলতা সহ বিভিন্ন রোগের উপসমে কাজ করে। বীর্য হলো একাধিক তরলের সংমিশ্রণ যা পুরুষ প্রজনন তন্ত্রের ভিন্ন ভিন্ন গ্রন্থি হতে বিশেষ প্রক্রিয়ায় নির্গত হয়। বীর্যে শুক্রাণু ছাড়াও অন্যান্য তরল উপাদান যেমন: ফ্রুক্টোজ , প্রোটিন, এনজাইম, জিঙ্ক, সাইট্রিক অ্যাসিড ও প্রোস্টাগ্ল্যান্ডিনসহ আরও অনেক গুরুত্বপূর্ণ উপাদান বিদ্যমান থাকে।


বীর্যমনি গাছের ইতিহাস -
বীর্যমনি ফলের গাছ অনেক অঞ্চলে মিষ্টি গাছ নামেও পরিচিত। ধারণা করা হয় যে, আজ থেকে প্রায় ২ হাজার বছর আগে ভারতে এই বীর্যমনি গাছের উৎপত্তি। এর মিষ্টি স্বাদের কারণে এটি ভারত ও দক্ষিণ-পূর্ব এশিয়ায় জনপ্রিয়। এটি এখন নিয়মিত খাদ্যতালিকায় স্থান পেয়েছে। বীর্যমনি ফল এর গাছটি সাধারণত ঝোপঝাড়ে জন্মে।

বীর্য মনি ফল খাওয়ার উপকারিতা কি?
বীর্যমনি আমাদের জন্য অতি উপকারি একটি ফল। এটি যথাযথভাবে খেলে শারীরিক অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। এতে উচ্চ মাত্রায় অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে যা স্ট্রেস কমাতে সাহায্য করে। এছাড়াও এটি বিভিন্ন রোগের সমাধানে অসাধারণভাবে কাজ করে।

 বীর্যমনি গুড়া খাওয়ার উপকারিতা নিম্নরুপ -

১। স্ট্রেস কমাতে সাহায্য করে।

২। দ্রুত বীর্যপাত রোধ করতে সাহায্য করে থাকে।

৩। পাতলা বীর্য গাঢ় করে ও বীর্য বৃদ্ধি করতে সাহায্য করে।

৪। শারীরিক দুর্বলতা দুর করে।

৫। মানসিক ও যৌন দুর্বলতা দুর করে।

৬। গ্যাস্ট্রিক ও হজমের সমস্যা দুর করে।

৭। ধাতু দুর্বলতা দুর করে।


স্থায়ীভাবে লিঙ্গ বড় করার উপায় কি ?


বীর্যমনি গুড়া খাওয়ার সঠিক নিয়ম কি?
বীর্যমনি অত্যন্ত পুষ্টিসমৃদ্ধ একটি উদ্ভিদ। এটিকে প্রক্রিয়াজাত করে পাউডারে রুপান্তর করা হয়েছে। এই পাউডারের উপকারিতা পাওয়ার জন্য আপনাকে আগে জানতে হবে এটি খাওয়ার যথাযথ নিয়ম।

নিম্নে বীর্যমনি পাউডার খাওয়ার নিয়ম দেওয়া হলো -

১ চা-চামচ পাউডার হালকা গরম বা ঠান্ডা পানীতে মিশিয়ে সেবন করুন। প্রয়োজনে ধীরে ধীরে ডোজ বাড়াতে পারেন। দুধ বা চিনি মিশ্রিত করে এটি সেবন না করাই ভালো। কারণ এতে কার্যকরিতা হ্রাস পেতে পারে।

স্বনামধন্য আয়ুর্বেদীয় প্রতিষ্ঠান আরগন ফার্মাসিউটিক্যালস (আয়ু) আপনাদের জন্য নিয়ে এসেছে সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত প্রাকৃতিক ভেসজ সমৃদ্ধ অসাধারণ কিছু প্রোডাক্ট, যা আপনার দাম্পত্য জীবনকে আরও সুখময় করে তুলবে। নিচে প্রোডাক্টগুলি দেওয়া হলো- 
১। নাইটেক্স (NightEx)- ২০ ক্যাপ
নাইটেক্স (NightEx)
২। আরগো রিস্টোর (Ergo Restore)- ২০ ক্যাপ
আরগো রিস্টোর (Ergo Restore)
৩। লিবিটন (Libiton) - ৪৫০ মি.লি
লিবিটন (Libiton)
৪। পেনওয়েল (Penoil) - ১০ মি.লি (শুধুমাত্র পুরুষদের জন্য)
পেনওয়েল (Penoil)
৫। ইরোলিনা (Erolina) - ৩০ ক্যাপ
ইরোলিনা (Erolina)



-বিস্তারিত-

01916945599

 

বি:দ্ররেজিষ্টার্ড চিকিৎসকের পরামর্শ ব্যতিত সকল প্রকার ঔষধ সেবন/ব্যবহার নিষিদ্ধ।



পোস্ট ট্যাগ -
বীর্যমনি পাউডার খাওয়ার নিয়ম, শঙ্খমূল এর উপকারিতা, শতমূলী পাউডার খাওয়ার উপকারিতা, বীর্যমনি দাম, বীর্য মনি কোথায় পাওয়া যায়, বীর্য মনি ফল ইংরেজি নাম, আকরকরা খাওয়ার নিয়ম, ওলট কম্বল খাওয়ার নিয়ম, বীর্যমনি খাওয়ার নিয়ম, বীর্যমনি পাউডার খাওয়ার নিয়ম, বীর্যমনি পাউডার উপকারিতা, বীর্যমনি ফল কি, বীর্যমনি গুড়ার দাম, বীর্যমনি কি, বীর্য গাড় করার ট্যাবলেট হামদর্দ, বীর্য ঘন করার ঔষধের নাম, বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা, কি খেলে বীর্য ঘন ও বেশি হয়, বীর্য ঘন করার খাবার, বীর্য ঘন করার ব্যায়াম, বীর্য পাতলা বোঝার উপায়, কোন ভিটামিন খেলে বীর্য গাঢ় হয়

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.