Notification texts go here Contact Us Download Now!

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধের নাম কি ?

দীর্ঘ সময় সহবাস করার হোমিওপ্যাথি ঔষধ, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক উপায়, দীর্ঘ সময় সহবাস করার ঔষধের নাম, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক খাবার
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধের নাম কি ?
দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধের নাম কি ?
অনেক যুগলের শারীরিক মিলনের ইচ্ছা শক্তি খুব বেশি থাকে। তবে নানা কারনে দীর্ঘসময় মিলন করা সম্ভব হয়ে উঠে না। তবে এমন কিছু অতি কার্যকরী জিনিস আছে যা মিলনের ১ ঘন্টা আগে সেবন করলে সঙ্গীকে দীর্ঘ সময় উদ্দাম সুখ দিতে পারবেন। বর্তমানে হরেক রকমের ঔষধে বাজার সয়লাব যা মিলনের সময় বৃদ্ধি করে বলে দাবি করে থাকে। সে সকল ঔষধ খানিকটা সময় বৃদ্ধি করতে পারবে ঠিকই কিন্তু তা আপনার প্রাকৃতিক সিস্টেমকেই দুর্বল করে দেবে। ফলে পরবর্তীতে স্থায়ীভাবে যৌন অক্ষমতা তৈরী হতে পারে। তবে ঔষধ নয়, প্রাকৃতিক উপায়েই দীর্ঘ সময় মিলনের সুখ উপভোগ করা সম্ভব। বিশেষজ্ঞরা বলেন, এমন কিছু প্রাকৃতিক খাবার রয়েছে যা মেলামেশার পূর্বে খেলে অনেক্ষন একাধারে মিলন করা সম্ভব।

 

দুধ- 

দুধ
যৌন জীবনে উন্নতি ঘটাতে দুধের ভূমিকা অতুলনীয়। দুধ প্রাণীজ ফ্যাট এ ভরপুর একটি খাবার। অনেকেই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চান। বিশেষজ্ঞদের পরামর্শ হলো, প্রচুর ফ্যাট জাতীয় খাবার খাওয়া প্রয়োজন। এটি আমাদের শরীরে সেক্স হরমোন বৃদ্ধি করতে ভূমিকা রাখবে। তবে কোনভাবেই কৃত্রিম ফ্যাট গ্রহন করা যাবে না। শুধুমাত্র প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট আমাদের জন্য উপকারি।

ঝিনুক- 

ঝিনুক
দীর্ঘ সময় সহবাস করতে ঝিনুক খাওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা। ঝিনুকের মধ্যে প্রচুর পরিমাণে জিঙ্ক বিদ্যমান। পুরুষদের শুক্রানু বৃদ্ধিতে ও যৌন আকাঙ্খা বাড়াতে জিঙ্ক এর ভূমিকা খুব বেশী।

তরমুজ- 

তরমুজ
তরমুজকে প্রাকৃতিক ভায়াগ্রা বলা হয়ে থাকে। যৌন মিলনের পূর্বে তরমুজ খাওয়ার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। যৌন উত্তেজনা বহুগুণ বৃদ্ধি করতে তরমুজের জুড়ি নেই। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণকে প্রাকৃতিক ভায়াগ্রা মনে করা হয়।

চকোলেট- 

চকোলেট
আপনার সঙ্গীনীর সাথে দাম্পত্য সম্পর্ক উন্নয়নে চকোলেট চমৎকার ভূমিকা রাখে। শরীরে সেরোটোনিন নির্গত করতে চকোলেট কাজ করে । যা আপনার মনকে চাঙ্গা করে। ফাটাফাটি মিলনের আগে অবশ্যই চকোলেট খেয়ে নিন। এর ফলে যৌন মিলন অনেকক্ষণ দীর্ঘায়িত হবে।

কিভাবে আপনার ইনকাম কয়েকগুন বৃদ্ধি করবেন ?

কফি- 

কফি
শরীরকে মুহূর্তেই চাঙ্গা করে দিতে পারে এক কাপ কফি। মুড চাঙ্গা রাখতে কফির জুড়ি নেই। ক্যাফেইনে প্রচুর পরিমাণ অ্যান্টি-অক্সিডেন্ট বিদ্যমান থাকে। যা শরীর ও মনকে চাঙ্গা করতে কাজ করে। বিশেষজ্ঞরা বলেন, যৌন মিলনের পূর্বে এক কাপ কফি খেলে অনেকক্ষন সহবাসের সুখ উপভোগ করতে পারবেন।

পালং শাক - 

পালং শাক
সবুজ শাক শরীরের যেমন উপকারি তেমনি যৌন উত্তেজনা বৃদ্ধিতেও অসাধাণ কাজ করে। শাকে রয়েছে প্রচুর পরিমাণে আয়রণ ও খনিজ। যা টেস্টোস্টেরন বৃদ্ধিতে সহায়তা করে। সুতরাং আপনার সঙ্গীনীর কাছ থেকে যৌন মিলনে ১০০/১০০ মার্ক পেতে প্রতিদিনে খাদ্যতালিকায় এই খাবারগুলি রাখতে পারেন।

স্বনামধন্য আয়ুর্বেদীয় প্রতিষ্ঠান আরগন ফার্মাসিউটিক্যালস (আয়ু) আপনাদের জন্য নিয়ে এসেছে সম্পুর্ণ  পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত প্রাকৃতিক ভেসজ সমৃদ্ধ অসাধারণ কিছু প্রোডাক্ট, যা আপনার পূর্বের সকল অভিজ্ঞতাকে ভুলিয়ে দেবে। নিচে প্রোডাক্টগুলি দেওয়া হলো-

১। নাইটেক্স (NightEx)- ২০ ক্যাপ

নাইটেক্স (NightEx)
২। আরগো রিস্টোর (Ergo Restore)- ২০ ক্যাপ

আরগো রিস্টোর (Ergo Restore)
৩। লিবিটন (Libiton) - ৪৫০ মি.লি

লিবিটন (Libiton)
৪। পেনওয়েল (Penoil) - ১০ মি.লি (শুধুমাত্র পুরুষদের জন্য)

পেনওয়েল (Penoil)
৫। ইরোলিনা (Erolina) - ৩০ ক্যাপ

ইরোলিনা (Erolina)


 

 

 

 

-বিস্তারিত-

01916945599

বি:দ্র: রেজিষ্টার্ড চিকিৎসকের পরামর্শ ব্যতিত সকল প্রকার ঔষধ সেবন/ব্যবহার নিষিদ্ধ।

পোস্ট ট্যাগ-

দীর্ঘ সময় সহবাস করার হোমিওপ্যাথি ঔষধ, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক উপায়, দীর্ঘ সময় সহবাস করার ঔষধের নাম, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক খাবার, দীর্ঘ সময় সহবাস করার খাবার, দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, ১ ঘন্টা সহবাস করার ঔষধ, দীর্ঘ সময় সহবাস করার নিয়ম, কোন গাছের শিকড় খেলে বীর্য গাঢ় হয়, হাতিশুর গাছের শিকড়ের উপকারিতা, হাতিশুর গাছের শিকড় খাওয়ার নিয়ম, যৌবন শক্তি বৃদ্ধির ঔষধি গাছ, লজ্জাবতী গাছের শিকড়ের উপকারিতা, কবিরাজি গাছ গাছড়া ওষুধ, কোন গাছের শিকড় কোমরে বাধলে, যৌবন শক্তি বৃদ্ধির ঔষধের নাম, কাম থেকে মুক্তির উপায়, নারীর কামনা বাসনা, মেয়েদের ফিলিংস, বেশিক্ষণ সহবাস করার উপায়, পুরুষের যৌবন কত বছর থাকে, ছেলেরা কখন বেশি উত্তেজিত থাকে, মেয়েদের সোনা বড় হয় কেন, শারীরিক সম্পর্কের অপকারিতা

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.