Notification texts go here Contact Us Download Now!

স্তন বড় করার সঠিক উপায় কি ?

ব্রেস্ট বড় করার ট্যাবলেট এর নাম, ব্রেস্ট বড় করার ক্রিম, ব্রেস্ট বড় করুন ঘরে বসে, ব্রেস্ট বড় করার খাবার, মেয়েদের কোন দুধ বড় থাকে, ব্রেস্ট বড় করা
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

স্তন বড় করার সঠিক উপায় কি ?

স্তন
বড় করার উপায়-
অনেকেই নিজের স্তনের সাইজ নিয়ে সন্তুষ্ট নয় তাই সব সময় হিনমন্যতায় ভুগে থাকেন। নিজেকে অন্যদের থেকে আড়াল করে রাখার চেষ্ট করে থাকেন। যাদের স্তন ছোট তা কিভাবে বড় করা যায় সেই বিষয়ে আজকের আর্টিকেলটি।  বর্তমানে অনেক মেয়েই চায় তার স্তনটি অন্যদের থেকে এক সুঢৌল হউক। তাই প্রতিনিয়ত ইন্টারনেটে সার্চ করে থাকেন যে, ছোট স্তন কিভাবে বড় করব? অনেকে মনে করেন ছোট স্তনে স্বামীকে সন্তোষ্ট করা সম্ভব নয়। আবার অনেকের প্রশ্ন ঝুলে যাওয়া স্তন কিভাবে টাইট করবো ? অনেক মা-বোনেরা আছেন এই সকল সমস্যা চিকিৎসকের কাছে বলতে লজ্জা বোধ করেন। কিন্তু এখন সকল লজ্জা, সংকোচ এই আর্টিকেলে সকল বিষয় জানতে পারবেন। কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক আজকের স্তন বড় করার কার্যকরী ও নিরাপদ পদ্ধতির তথ্যবহুল আর্টিকেলটি।

কিভাবে আপনার ইনকাম কয়েকগুন বৃদ্ধি করবেন ?


সঠিক মাপের ব্রা ব্যবহার করা-

অবশ্যই আপনার জন্য উপযুক্ত সঠিক সাইজের কাপ ব্রা ব্যবহার করুন। ব্রা যাতে অতিরিক্ত ঢিলা বা অতিরিক্ত টাইট না হয় সেই দিকে বিশেষ খেয়াল রাখুন। দিনে ও রাতে ঘুমানোর সময় কখনই ব্রা পড়ে ঘুমাবেন না। একটু আরামদায়ক ফিটিং পোশাক পরিধান করুন যা আপনার বডির সাথে মানানসই হয়। ব্রেস্টের  সঠিক সাইজের জন্য এই বিষয়গুলো গুরুত্বপূর্ণ। অনেকেই আছেন যারা এই বিষয়ে সচেতন না। তাই এই বিষয়গুলি মাথায় রেখে ব্রা পরিধান করুন।

স্তন ম্যাসাজ করুন-

ব্রেস্ট বড় করার উপায়গুলোর মধ্যে অন্যতম একটি  উপায় হচ্ছে যথাযথভাবে ব্রেস্ট ম্যাসাজ করা। আপনি যদি আপনার স্তনকে আগের তুলনায় আরো বেশি বড় করতে চান তাহলে আপনাকে প্রতিদিন যথানিয়মে ব্রেস্ট ম্যাসাজ করতে হবে। আপনি প্রতিদিন আপনার স্তন ম্যাসাজ করতে সরিষার তেল বা মধু ব্যবহার করতে পারেন। ম্যাসাজের ফলে আপনার স্তন ধীরে ধীরে বড় হবে। প্রথমে আপনার দু হাতে সরিষার তেল বা মধু নিয়ে  ঘষে হাত গরম করে নিন। এরপর গরম হাত দুটো স্তনের নিচে ধরুন। এখন দু হাত স্তনের দুই দিক থেকে ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। প্রথমে ডান হাত গুল করে ডান দিকে ঘুরান, এরপর বাম হাত উল্টোদিকে ঘুরান, এইভাবে বার বার রিপিট করে আপনাকে স্তন ম্যাসাজ করতে হবে। এইভাবে  প্রতিদিন ১০-২০ মিনিট ম্যাসাজ  করুন। এইভাবে নিয়ম করে কয়েকদিন ম্যাসাজ করলে দেখবেন আপনার স্তন আগের তুলনায় বড় হতে শুরু করেছে। আর এই প্রক্রিয়াটা সম্পুর্ণ  প্রাকৃতিক এবং নিরাপদ।

শারীরিক ব্যায়াম করুন-

নিয়মিত ব্যায়ামের ফলে আপনার স্তন বড় করা সহজ হবে। ব্যায়াম শরীরের সৌন্দর্যকে বৃদ্ধি করে। প্রতিদিন নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট কিছু ব্যায়াম করুন। স্তন বড় করার প্রাকৃতিক উপায়গুলোর মধ্যে সঠিকভাবে নির্দিষ্ট কিছু ব্যায়াম অন্যতম। নিচে স্তন বড় করতে কার্যকরী কয়েকটি ব্যায়ামের বর্ণনা দেওয়া হলো-

স্থায়ীভাবে লিঙ্গ বড় করার উপায় কি ?


পুশ আপ-

স্তন বড় করার ক্ষেত্রে খুবই কার্যকরী একটি ব্যায়াম হচ্ছে পুশ-আপ।  প্রথমে ফ্লোরে উপুড় হয়ে শুয়ে পড়ুন। তারপর পা হালকা তুলুন। তারপর দুই হাতের ওপর ভর করে শরীরকে উপরে তুলুন। শরীরকে উপরে তুলে কয়েক সেকেন্ড রাখুন, প্রথমে বাঁ হাত দিয়ে ডান দিকের কাঁধে স্পর্শ করে হাত মাটিতে রাখুন। এরপর ডান হাত দিয়ে  বাম কাঁধে স্পর্শ করে হাত মাটিতে রাখুন। এবার আবার শরীরকে নিচে নামান। এভাবে কয়েকবার করুন। পুশ আপ করার ফলে আপনার  স্তন আগের তুলনায় বড় হবে।

ওয়াল পুশ আপ-

এই ব্যায়ামটি করা খুবই সহজ এবং কার্যকরী। প্রথমে দেয়ালের ওপর দু হাত সামনের দিকে ঠেকিয়ে দাঁড়ান। এরপর পা গুলো একটু পেছনের দিকে রাখুন। তারপর যেভাবে ফ্লোরে পুশ আপ করা হয় ঠিক সেভাবেই দেয়ালের ওপর দুই হাতে ভর দিয়ে পুশ আপ করুন। এই ব্যায়ামটি স্তনকে বড় করতে খুবই কার্যকরী।

ডাম্বেল ফ্লাই-

প্রথমে ফ্লোরে চিত হয়ে শুয়ে পড়ুন। তারপর দুই হাতে দুটো হালকা ওজনের (সাধারণত ৫ কেজির মধ্যে) ডাম্বেল নিন। এবার হাত বুকের উপর নিয়ে গিয়ে আবার হাতের কনুই মাটিতে রাখুন। এইভাবে করে ব্যায়ামটি কয়েকবার করুন। নিয়মিত ব্যায়ামটি করলে লক্ষ করবেন আপনার স্তন আগের তুলনায় বড় হচ্ছে।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধের নাম কি ?


খাদ্য তালিকায় পুষ্টিকর খাবার রাখুন-

পুষ্টিকর খাবার গ্রহন করে ব্রেস্ট বড় করা সম্ভব। সাধারণত যারা পুষ্টিহীনতায় ভুগেন  তাদের এই সমস্যাটা বেশি।যাদের স্তন ছোট তাদের অবশ্যই পুষ্টিকর খাবারের দিকে দৃষ্টি দিতে হবে। মানসম্পন্ন পুষ্টিকর খাবার বেশি খেতে হবে। যেমন- দুধ, ডিম, সিজনাল ফল, সবুজ শাক-সবজি, ডাল ইত্যাদি খাবার বেশি খেতে হবে। যখন আপনার শরীর পরিপূর্ণ পুষ্টি পাবে তখন দেখবেন আপনার স্তন বড় হতে শুরু করবে। দুশ্চিন্তা থেকে মুক্ত থাকতে হবে এবং যথাযথ ঘুম নিশ্চত করতে হবে। নিম্নে কয়েকটি খাবারের তালিকা দেওয়া হলো যা আপনার স্তন বড় করতে সাহায্য করবে-

সয়াবিন-

শরীরে  ইস্টোরজেনের মাত্রা কম হলে স্তন যথাযথভাবে বৃদ্ধি পায় না। এটি স্তন বড় করার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সয়াবিনে ইস্টোরজেন পাওয়া যায়। শরীরে ইস্টোরজেন মাত্রা বৃদ্ধ করতে নিয়মিত সয়াবিন খাওয়া নিশ্চিত করুন । ফলে স্তন বড় হওয়া শুরু করবে। এছাড়াও সয়াবিনে রয়েছে প্রচুর প্রোটিন।

পেঁপে-

পেঁপে পেটের সমস্যা সারানোর পাশাপাশি মুখ এবং স্তনকে কে সুন্দর করতেও সাহায্য করে। স্তন বড় করতে পেঁপে এবং দুধ একসাথে গ্রহন করলে ভালো ফলাফল পাওয়া যায়।

যৌন জীবন নিয়ে চিন্তিত? এই গাছের মূল আপনাকে দিবে সমাধান।


শেষ কথা-

আমরা উক্ত আর্টিকেলটির মাধ্যমে স্তন বড় করার প্রাকৃতিক এবং নিরাপদ উপায়গুলো সম্পর্কে আলোচনা করেছি। প্রত্যেকটি মেয়ের জন্যই বিষয়টি গুরুত্বপূর্ণ। প্রত্যেক মেয়েই চায় যাতে তার স্তন দেখতে অন্যদের তুলনায় আকর্ষণীয় হয়। আশা করি আপনারা স্তন বড় করার উপায়গুলি বুঝতে পেরেছেন। আপনার মূল্যবান সময় ব্যায় করে আমাদের সর্ম্পর্ণ আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 

পোস্ট ট্যাগ-

ব্রেস্ট বড় করার ট্যাবলেট এর নাম, ব্রেস্ট বড় করার ক্রিম, ব্রেস্ট বড় করুন ঘরে বসে, ব্রেস্ট বড় করার খাবার, মেয়েদের কোন দুধ বড় থাকে, ব্রেস্ট বড় করার তেল, দুধ ম্যাসাজ করার পদ্ধতি, দুধ কীভাবে বড় করা যায়, ব্রেস্ট ক্রিম এর নাম, ব্রেস্ট বড় করার ট্যাবলেট এর নাম, ব্রেস্ট বড় করার ক্রিম ব্যবহারের নিয়ম, ব্রেস্ট ক্রিম এর দাম, নরম দুধ শক্ত করার ক্রিম, ব্রেস্ট বড় করার তেল, ব্রেস্ট ক্রিম সাইড এফেক্টস, ব্রেস্ট বড় করার ব্যায়াম

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.