Notification texts go here Contact Us Download Now!

ঘরে বসে কিভাবে নিশ্চিত আয় করা যায়

মেয়েদের ঘরে বসে আয় করার উপায়, ঘরে বসে আয় করুন ১৫০০০-২০০০০ টাকা প্রতি মাসে, ঘরে বসে মোবাইলে আয়, ঘরে বসে হাতে লিখে আয়, ঘরে বসে প্যাকিং এর কাজ,
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
ঘরে বসে কিভাবে নিশ্চিত আয় করা যায়
ঘরে বসে নিশ্চিত আয় করার উপায় -
ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বর্তমানে অনলাইনে আয়ের পদ্ধতিটি বেশ জনপ্রিয় একটি মাধ্যম। কোনো ডিগ্রি বা পূর্ব অভিজ্ঞতা না থাকলেও বাড়িতে বসে অনলাইনে মাসে হাজার হাজার টাকা ইনকাম করা সম্ভব। অনলাইন কিছু প্ল্যাটফর্ম বা ওয়েবসাইট থেকে আয় করতে পারবেন। কয়েকটি প্ল্যাটফর্ম সম্পর্কে নিম্নে বিস্তারিত তুলে ধরা হলো -

১। PTC ওয়েবসাইট থেকে ইনকাম: আপনি Clixsense, NeoBux -এর মতো বিশ্বস্থ PTC (পেইড-টু-ক্লিক) ওয়েবসাইটগুলিতে নিবন্ধন করে অ্যাড ক্লিক, ওয়েবসাইট ভিজিট, সাইনআপ, সার্ভে ইত্যাদি কাজ করে টাকা আয় করতে পারবেন। এছাড়াও আপনি আপনার বন্ধুদের রেফার করেও ইনকাম বৃদ্ধি করতে পারবেন।

২। ভিডিও দেখে টাকা ইনকাম: আপনি নির্দিষ্ট কিছু সাইটে নিবন্ধন করে আপনার সুবিধামত সময়ে শর্ট ভিডিও দেখেও ইনকাম করতে পারেন।

৩। সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং করে: সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে কাজে লাগিয়ে আপনি আপনার নিজের কোনো প্রোডাক্ট বা স্পন্সরের প্রোডাক্ট সেল করেও আয় করতে পারেন। অনেক কোম্পানি আছে যাদের প্রোডাক্ট সেল করে দিলে তারা আপনাকে কমিশন দেবে। যেমন- আমাজন, আলীবাবা, দারাজ সহ আরোও অনেক প্ল্যাটফর্ম।

৪। ওয়েবসাইট টেস্ট করা: বিভিন্ন ওয়েবসাই টেস্ট করেও টাকা উপার্জন করতে পারেন। বিভিন্ন টুলস বা ওয়েবসাইটের সহায়তায় আপনি যেকোনে ওয়েবসাইটের স্পিড়, ব্রোকেন লিংক, কিওয়ার্ড রেংকিং ও সাইটের নিরাপত্তা ত্রুটি  সহ আরোও প্রয়োজনীয় টেস্ট সম্পন্ন করতে পারবেন। টেস্ট সম্পন্ন করার পর আপনার আপনার প্রতিক্রিয়া ও করনীয় সম্পর্কে যাবতীয় তথ্য ডেভেলপারদের প্রদান করতে হবে। এই ধরনের কাজ পাওয়া যায় এমন উল্লেখযোগ্য কয়েকটি সাইট হলো - TestingTime, Enroll, UseTesting সহ আরোও অনেক সাইট এ ধরনের কাজ দিয়ে থাকে।

৫। অ্যাপ ইনস্টল করে ইনকাম: বিভিন্ন ধরনের অ্যাপ ইনস্টল করেও আপনি আয় করতে পারেন। GigBucks, ClickWorker, Inbox Dollars সহ আরোও অনেক সাইটে এ ধরনের কাজ পাওয়া যায়।

Top Level Domain (ডোমেইন) কিনুন আরও সাশ্রয়ী দামে।

৬। গেম খেলে আয়: গেম খেলার মাধ্যমেও কিছু ওয়েবসাইটের থেকে আয় করতে পারেন। এর মধ্যে খুবই জনপ্রিয় একটি সাইট হলো- Swagbucks । এছাড়াও বিভিন্ন সাইট এ ধরনের কাজ দিয়ে থাকে। তবে যে সকল সাই টাকা ডিপোজিট করে পয়েন্ট সংগ্রহ করতে উৎসাহিত করে সে সকল সাইট থেকে দুরে থাকাই নিরাপদ।

৭। মতামত শেয়ার করে আয়: কিছু বিশ্বস্থ সাইটের অনলাইন সার্ভেতে অংশ নিয়ে টাকা আয় করতে পারেন। এ সব কাজের ক্ষেত্রে Poll Pay , Google Opinion Rewards  খুবই বিশ্বস্থ।

৮। লিংক শর্ট করে আয় করুন: কোন বড় লিংক কে ছোট করে তা বিভিন্ন সোস্যাল মিড়িয়া সাইটে শেয়ার করেও আয় করতে পারেন। আপনার শেয়ারকৃত লিংকটি যত বেশি ভিজিট হবে আপনার তত বেশি ইনকাম হবে। এক্ষেত্রে shorte,st ও adfly সাইট দুটি বেশি পুরাতন ও ভালো রেট দেয়। এছাড়াও আরোও অনেক সাইট রয়েছে।

৯। ছবি বিক্রি করে আয়: আপনার মোবাইল বা ক্যামেরায় ধারণ করা ছবি বিক্রি করেও আয় করতে পারেন। আপনার নিজস্ব ডিভাইসে ধারন করা ছবিগুলো স্টক ফটোগ্রাফি ওয়েবসাইটে বিক্রি করে আয় করতে পারেন। ছবি বিক্রির জনপ্রিয় সাইটগুলো হলো- Getty Images, Shutterstock । এছাড়াও আরোও অনেক ছবি বিক্রির সাইট রয়েছে। যেখানে আপনার ছবি কেউ ক্রয় করার সাথে সাথেই আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে।

১০। ভিড়িও তৈরী করে আয়: আপনার মাঝে যদি ক্রিয়েটিভিটি থাকে তাহলে আপনার যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে নতুন নতুন টিউটোরিয়াল ভিড়িও তৈরী করে তা ইউটিউব ও ফেসবুকে মনিটাইজ করে ইনকাম করতে পারেন। এছাড়াও আপনি ফুড় ভ্লগ, ট্রাভেল ভ্লগ ও অন্যান্য যে কোন ভ্লগ ভিড়িও তৈরী করেও আয় করতে পারেন।

বাংলাদেশে কোন কিওয়ার্ড বেশি সার্চ হয় ?


- স্পেশাল টিপস এন্ড ট্রিক্স -
উপরে উল্লেখিত পদ্ধতিগুলি ছাড়াও অনলাইনে উপার্জনের আরোও অনেক মাধ্যম রয়েছে। তবে আপনি মার্কেটপ্লেস এর বাইরে সরাসরি বায়ারের কাজ ব্যতিত যে মাধ্যমেই অনলাইনে উপার্জন করেন না কেন আপনার একটি বিষয় কমন আর তা হলো মার্কেটিং। আপনার যদি বিশেষ কোনো দক্ষতা থাকে যেমন আপনি ভালো ওয়েব টেমপ্লেট ডিজাইন করতে পারেন। আপনার সেই তৈরীকৃত টেমপ্লেট বা সরাসরি ওয়েবসাইট তৈরীর সেবাটি দেওয়ার জন্য প্রচারনা প্রয়োজন। আপনার প্রোডাক্ট বা সেবাটি যত দামীই হওক না কেন, সেটা যদি কেউ না জানে বা সেটার যদি কোন প্রচারনা না থাকে তাহলে সেল আশা করা যায় না। 

আপনি যদি সিপিএ মার্কেটার বা অ্যাফিলিয়েট মার্কেটার হয়ে থাকেন তাহলে তো আপনার কাজই হচ্ছে বিভিন্ন অফার প্রমোট করা বা প্রচার করা। এখন সোস্যাল মিডিয়ায় মার্কেটিং করার ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা হচ্ছে শেয়ারকৃত লিংকটি মুছে যাওয়া বা ব্লক হয়ে যাওয়া। 


আমরা কোনো লিংক শেয়ার করার সময় আমাদের সুবিধার জন্য লিংকটি শর্ট করি কিন্তু লিংকটি সেফ (নিরাপদ) করি না। এ জন্যই সোস্যাল মিডিয়াতে শেয়ারকৃত লিংকটি ব্লক হয়ে যায় বা মুছে যায়। সেফ লিংক করার পর আপনার লিংকটি আরোও বড় হবে। তারপর সেই বড় লিংকটি যে কোনো ফ্রি ইউআরএল শর্টেনার দিয়ে শর্ট করে নিতে পারেন। তাহলে আপনার লিংকটি একই সাথে সেফ এন্ড স্মার্ট লিংকে রুপান্তরিত হয়ে যাবে।  

যদি যথাযথভাবে সেফ লিংক (নিরাপদ লিংক) তৈরী করতে পারেন তাহলে তাহলে আপনার শেয়ারকৃত একটি লিংক থেকে লাইফটাইম ইনকাম করা সম্ভব। তাই আপনি অনলাইনে যে কোন কাজ করে ইনকাম করেন না কেন। আপনার অফার লিংক, প্রোডাক্ট লিংক, রেফার লিংক শেয়ার করার পূবে সে লিংকটিকে সেফ লিংক (নিরাপদ লিংক) করে নিন। এই সেফ লিংক পদ্ধতি অবলম্বন করে আপনার ইনকাম কয়েকগুন বৃদ্ধি করা সম্ভব। আপনার লিংকটি সেফ লিংকে রুপান্তরিত করতে এখানে ক্লিক করুন

শেষ কথা -
আশা করি আজকের আর্টিকেলটি আপনাদের উপকারে আসবে। আমার লেখা আর্টিকেলটি যদি আপনাদের সামান্য উপকারে আসে তাহলে আমার পরিশ্রমটি স্বার্থক হবে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করতে ভূলবেন না। আজ এ পর্যন্তই। ধন্যবাদ।

পোস্ট ট্যাগ -
মেয়েদের ঘরে বসে আয় করার উপায়, ঘরে বসে আয় করুন ১৫০০০-২০০০০ টাকা প্রতি মাসে, ঘরে বসে মোবাইলে আয়, ঘরে বসে হাতে লিখে আয়, ঘরে বসে প্যাকিং এর কাজ, আউটসোর্সিং কি ঘরে বসে কিভাবে আয় করা যায়, ঘরে বসে মোবাইল দিয়ে আয় করুন একটি অ্যাপ ব্যবহার করে, মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়, বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা, টাকা আয় করার apps, ঘরে বসে হাতে লিখে আয়, নারীদের ঘরে বসে কাজ

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.