Notification texts go here Contact Us Download Now!

বাংলাদেশে কোন কিওয়ার্ড বেশি সার্চ হয় ?

বাংলাদেশে ইউটিউবে সবচেয়ে বেশি সার্চ করা কীওয়ার্ড, কোন ধরনের ভিডিও মানুষ বেশি দেখে, ইউটিউবে সবচেয়ে বেশি ভিউ পাওয়া ভিডিও
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
বাংলাদেশে কোন কিওয়ার্ড বেশি সার্চ হয় ?
বর্তমানে গুগলে সবচেয়ে বেশি সার্চ কি-ওয়ার্ড: আমি আপনাদেরকে আজ জানিয়ে দেবো কোন কোন বিষয়গুলো মানুষ সবচেয়ে বেশি সার্চ করে। সবাই যেন সঠিক নিশ কিওয়ার্ড নির্ধারণ করে ব্লগ লিখে ভালো ট্রাফিক জেনারেট করতে পারেন। পোস্টটি শেষ পর্যন্ত পড়লে জানতে পারবেন মানুষ কোন কোন বিষয়ে গুগলে বেশি সার্চ করে সেই বিষয় গুলো নির্বাচন করে আপনি আপনার ব্লগ লিখতে পারেন।  বিশেষ করে যারা বাংলা ভাষায় ব্লগ লিখতে চান তাদের জন্য এই পোস্টটি উপকারে আসবে।

কি-ওয়ার্ড কি?

সংক্ষিপ্তভাবে বলা যায় যে, কিওয়ার্ড হলো সেই ওয়ার্ড যেটা লিখে আমরা Google, Yahoo, Bing সহ অন্যান্য সার্চ ইঞ্জিনে কোন বিষয় সার্চ করে থাকি বা খোঁজে থাকি

যেমন আমি অনলাইন ইনকামের সেরা সাইট খোঁজার জন্য গুগলে সার্চ করলাম যে, অনলাইন ইনকামের সেরা সাইট কোনটি। এখানে “অনলাইন ইনকামের সেরা সাইট কোনটি” এটিই একটি কিওয়ার্ড। এক কথায় বলতে গেলে আমাদের চাহিদা অনুযায়ী আমরা যা কিছু লিখে গুগলে সার্চ করি তাই একেকটি কিওয়ার্ড।
 

কি-ওয়ার্ড এর প্রয়োজনীয়তা-

একজন ভালো ব্লগার হলে আপনাকে অবশ্যই কিওয়ার্ড রিসার্চে পারদর্শী হতে হবে। কিওয়ার্ডে প্রয়োজনীয়তা জানতে হবে। ভালো কিওয়ার্ড নির্ধারণ করার মূল উদ্দেশ্যই হচ্ছে আপনার ব্লগে ভিজিটর বাড়ানো। এখন আপনি যদি কিওয়ার্ডের সার্চ ভলিউম, কম্পিটিটর অ্যানালাইসিস করতে না পারেন তাহলে যথাযথভাবে আপনার ব্লগের নিশ অনুযায়ী কিওয়ার্ড নির্বাচন করতে পারবেন না। ফলে আপনি কাঙ্খত আয়ও করতে পারবেন না।

 

বাংলায় সবচেয়ে বেশি সার্চকৃত কিওয়ার্ড-

আপনি যদি বাংলায় আর্টিকেল লিখে ব্লগিং করতে চান, তাহলে আপনার জন্য জনপ্রিয় কিছু নিশ নির্বাচন করে আর্টিকেল লিখে আপনি আপনার ব্লগকে মনিটাইজ করে ইনকাম করতে পারবেন। নিম্নে নিশগুলো দেওয়া হলো-


কিভাবে আপনার ইনকাম কয়েকগুন বৃদ্ধি করবেন ?

 

বিভিন্ন চাকরির বিজ্ঞপ্তি-

আপনি যদি বিভিন্ন অফিসিয়াল ওয়েবসাইট থেকে তাদের স্ব-স্ব প্রতিষ্ঠানের চাকরির বিজ্ঞপিত্ সংগ্রহ করে আপনার ব্লগে আপডেট দেন, তাহলে আপনি প্রচুর ভিজিটর পেতে পারেন। তবে আপনাকে এক্ষেত্রে বিশেষভাবে খেয়াল রাখতে হবে যাতে আপনার পোস্টটি কপি পেস্ট না হয়। অবশ্যই একটি ইউনিক আর্টিকেল হতে হবে।

 

ফুড রেসিপি ব্লগ-

অনেকেই শখ থেকেই নিত্যনতুন রেসিপি দিয়ে নতুন নতুন আইটেম রান্না করতে পছন্দ করেন। আর এই নতুন রেসিটিতে রান্না শেখার জন্য তারা ইন্টারনেটের সহায়তা নিয়ে থাকেন। তাই আপনি যদি ফুড রেসিটি বিষয়ক আর্টিকেল লিখেন তাহলেও প্রচুর ভিজিটর পেতে পারেন। তবে আপনার আর্টিকেলটি অবশ্যই কপি পেস্ট মুক্ত হতে হবে।

 

ব্যাংক বীমা নিয়ে ব্লগ-

আপনি যদি ব্যাংক-বীমা সংক্রান্ত তথ্যবহুল আর্টিকেল লিখতে পারেন তাহলেও আপনি ইনকাম করতে পারবেন। ব্যাংক-বীমা সংক্রান্ত আর্টিকেলগুলিতে গুগল হাই সিপিসি বিজ্ঞাপন দেখায় ফলে আপনি আরও বেশি ইনকাম করতে পারবেন।

 

রুপচর্চা নিয়ে ব্লগ-

মেয়েরা রুপচর্চা নিয়ে সবসময় আগ্রহী থাকে। তারা ইন্টারনেটে প্রবেশ করলেই তাদের কোন বিষয় খোঁজার তালিকার শীর্ষে থাকে রুপচর্চা বিষয়ক আর্টিকেল। তাই আপনি যদি রুপচর্চা বিষয়ে আর্টিকেল লিখেন আশা করা যায় ভালো ভিজিটর পাবেন। তবে আর্টিকেলটি অবশ্যই ইউনিক হতে হবে।

 

বিভিন্ন পণ্যের রিভিও দিয়ে ব্লগ-

আপনি বিভিন্ন পণ্যের রিভিও করেও প্রচুর টাকা আয় করতে পারবেন। একদিকে আপনার পণ্য বিক্রি থেকে আয় অপর দিকে গুগল এডসেন্স থেকে আয়। আপনার যদি নিজস্ব পণ্য থাকে তাহলে সেটার রিভিও করে পণ্যের লিংক দিতে পারেন। আর যদি আপনার নিজস্ব পণ্য না থাকে সেক্ষেত্রে আপনি বিভিন্ন মার্কেটপ্লেস এর সহায়তা নিতে পারেণ। যেমন- বিশ্ব বিখ্যাত আমাজন, আলীবাবা, আলীএক্সপ্রেস সহ আরোও অনেক মার্কেটপ্লেস আছে যারা আপনাকে কমিশনের ভিত্তিতে পণ্য বিক্রির সুযোগ দিয়ে থাকে। তবে আপনার আর্টিকেলটি ইউনিক হতে হবে।

 

ইংরেজি ও বাংলা কিওয়ার্ড কোথায় পাবো ?

অনেকেই আছেন যারা বাংলা ও ইংরেজি উভয় ভাষায় ব্লগ লিখতে পারদর্শী। আপনি যদি ইংরেজিতে যথাযথভাবে ব্লগ লিখতে পারেন তাহলে আপনার ইনকাম অনেকগুন বেড়ে যাবে। ইংরেজি ও বাংলায় যে সকল কিওয়ার্ডগুলি বেশি ব্যবহৃত হয় তার মাসিক সার্চ ভলিউম, কম্পিটিটর, সিপিসি ইত্যাদি রিসার্চ করে বের করতে নিচের লিংকটি ভিজিট করুন।  


Top 10 Keyword Research And Analysis Tools.

 

যদি আর্টিকেলটি আপনাদের সামান্য উপকারে এসে থাকে তাহলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। আপনাদের উৎসাহ আমাদের পরবর্তী কাজের অনুপ্রেরণা যোগায়। ধন্যবাদ।


 


পোস্ট ট্যাগ-

বাংলাদেশে ইউটিউবে সবচেয়ে বেশি সার্চ করা কীওয়ার্ড, কোন ধরনের ভিডিও মানুষ বেশি দেখে, ইউটিউবে সবচেয়ে বেশি ভিউ পাওয়া ভিডিও, বিশ্বের সবচেয়ে বেশি ভিউ পাওয়া গান, ইউটিউব চ্যানেল কিওয়ার্ড, ইসলামিক কিওয়ার্ড, ইসলামিক ইউটিউব চ্যানেল কিওয়ার্ড, সবচেয়ে ভিডিও

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.