Notification texts go here Contact Us Download Now!

কিভাবে আপনার ইনকাম কয়েকগুন বৃদ্ধি করবেন ?

safe link generator, url shortener, ফ্রি টাকা ইনকাম, মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়, টাকা আয় করার apps
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
আপনি অনলাইনে যেই প্লাটফর্মেই কাজ করুন না কেনো আপনার ইনকাম এবার কয়েকগুন বেড়ে যাবে। আপনি যদি CPA/Affiliate মার্কেটার হয়ে থাকেন অথবা অন্য যে কোন সাইটে কাজ করেন না কেনো। আপনার মূল কাজই হচ্ছে প্রমোট করা। সেটা সিপিএ/অ্যাফিলিয়েট হউক বা আপনার রেফার লিংক হউক। আমরা বিভিন্ন সোস্যাল সাইটে প্রতিনিয়ত বিভিন্ন লিংক শেয়ার করছি। কিন্তু আমাদের লিংকটি Safe Link (নিরাপদ) না হওয়ার অজুহাতে ফেসবুক সহ অন্যান্য সোস্যাল নেটওয়ার্ক সাইট ব্লক করে দিচ্ছে। আপনি যদি ফেসবুকসহ যে কোনো স্যোস্যাল নেটওয়ার্কে একটি Safe Link (নিরাপদ) যথাযথভাবে পোস্ট করতে পারেন তাহলে একটি লিংক থেকেই আপনার লাইফটাইম ইনকাম করতে পারেন। আমরা অনেকেই একটি লিংক কে ব্লক থেকে বাচানোর জন্য বিভিন্ন URL Shortener ব্যবহার করে থাকি। একটি URL Shortener সাইট আপনার লিংকে শর্ট করে ঠিকই কিন্তু নিরাপদ করে না।
 

আজ আমি আপনাদের সাথে এমন একটি পদ্ধতি শেয়ার করছি যেটা আপনার Link কে ছোট করার পরিবর্তে আরও বড় করবে কিন্তু Safe Link (নিরাপদ) তৈরী করবে। এই Safe Link টি কোন ফ্রি URL Shortener সাইট দিয়ে ছোট করলে আপনি একই সাথে Safe and Smart (সেফ ও স্মার্ট) লিংক জেনারেট করতে পারছেন। যা Lifetime আপনার শেয়ারকৃত Link টিকে Safe (নিরাপদ) রাখবে। ফলে আপনি সীমাহীন আয় করতে পারবেন। আপনি যদি যথাযথভাবে একবার একটি Product/Offer প্রমোট করতে পারেন তাহলে সেই প্রমোটকৃত প্রোডাক্ট/অফার থেকে আপনার আজীবন আয় হতে থাকবে। এখানে Safe Link তৈরী করার জন্য আপনার Login করার প্রয়োজন নেই। কোনো ঝামেলা ছাড়াই আপনি একটি Safe Link Generate করতে পারবেন। নিচে Safe Link Generator টি দেওয়া হলো।

Safe Link



পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।


পোস্ট ট্যাগ-
 
ফ্রি টাকা ইনকাম, বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা, মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়, টাকা আয় করার apps, মেয়েদের ঘরে বসে আয় করার উপায়, কোটি টাকা আয় করার উপায়, স্টুডেন্ট অনলাইন ইনকাম, টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.