Notification texts go here Contact Us Download Now!

পছন্দের মেয়েকে পটানোর উপায় কী

কাউকে পটানোর উপায়, রাস্তাঘাটে মেয়ে পটানোর উপায়, মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়, ছেলেদের প্রেমে ফেলার উপায়, বয়সে বড় মেয়েকে পটানোর উপায়
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
পছন্দের মেয়েকে পটানোর উপায় কী
মেয়ে পটানোর উপায় -
জীবনসঙ্গী হিসেবে একজন পছন্দের মানুষকে কে না চায়! অনেক সময় পছন্দ মানুষকে মুখ ফুটে তার ভালো লাগার কথাটি ইচ্ছা থাকা সত্ত্বেও শুধু সাহস করে বলা সম্ভব হয় না। আবার মনের কথা জানিয়েও সাড়া পান নি এমন মানুষের সংখ্যাও কম নয়। তবে বিশেষজ্ঞরা বলছেন যে, ১০টি বিষয়ে অনুসরন করলে পছন্দের মেয়েকে  খুব সহজেই রাজি করাতে পারেন।

 

১) নিজেকে চ্যালেঞ্জিং পুরুষ হিসেবে প্রমান করুন-
আপনার পছন্দের মেয়েকে রাজি করানোর চেষ্টা করার পরিবর্তে এমন কিছু করুন যাতে মেয়েটিই আপনার প্রতি আগ্রহ প্রকাশ করে। গবেষণায় প্রমানিত যে, যেসব পুরুষ সহজে কাবু হয় না তাদেরকে নারীরা বেশি পছন্দ করে থাকেন। তাই নিজেকে চ্যালেঞ্জিং পুরুষ হিসেবে প্রমান করুন যেন আপনাকে পাওয়ার জন্য সেই নিজে থেকেই কিছু একটা করে।

২) প্রথম সাক্ষাতেই গুড ইমপ্রেশন ফুটিয়ে তুলুন-
ইংরেজিতে একটি কথা আছে যে, First impression is the last impression.  আপনার প্রথম সাক্ষাতেই যে বিষয়টি অন্যের কাছে তুলে ধরবেন সেটিই আপনার শেষের ফলাফল। তাই প্রথম সাক্ষাৎ এ আপনার ইমপ্রেশনটি খুবই গুরুত্বপূর্ণ। প্রথম সাক্ষাতে এমন কিছু বলুন বা করুন যা দ্বারা আপনার পছন্দের মানুষটির মনে আপনি পজিটিভ ভাবনার কারন হতে পারেন। প্রথম সাক্ষাতে পোষাকের পরিপাটিতে গুরুত্ব দিন। নির্ধারিত সময়ের পূর্বেই যথাস্থানে পৌঁছাতে চেষ্টা করুন। মেয়েরা অপেক্ষা পছন্দ করে না, এটা তাদের বিরক্তির তৈরী করে। তাই সময়নিষ্ঠ হউন।

স্থায়ীভাবে লিঙ্গ বড় করার উপায় কি ?


৩) সঠিক ও যথাযথ প্রশ্ন করুন-
প্রথম দেখায় একে অপরের বিষয়ে জানতে হলে প্রশ্ন তো করতেই হবে। তবে সেই প্রশ্নের ধরনের ওপরও নির্ভর করে আপনার সফলতা ব্যর্থতা। তাই প্রশ্ন করার সময় অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে। “আপনি কী সিঙ্গেল ?” প্রথম সাক্ষাতেই এমন প্রশ্ন করা উচিৎ নয়। মন দেওয়া - নেওয়ার বিষয়ে মেয়েরা ছেলেদের তুলনায় কয়েকগুন এগিয়ে থাকে। বরং আপনি তার পছন্দ অপছন্দ নিয়ে কথা বলতে পারেন। তাঁর প্রিয় সিঙ্গার কে ? জানতে চান। সম্ভব হলে তার প্রিয় গায়কের একটি গান গেয়ে শোনান। আপনি টয়লেট সিঙ্গার হলেও তাকে পটানোর কাজটা অনেকদূর এগিয়ে যাবে।

৪) বেশি ঘুরঘুর করে বিরত্ত করবেন না-
অতিরিক্ত কোন কিছুই ভালো না। পছন্দের মানুষের মন জয় করতে তাঁর কাছে অবশ্যই যাবেন তবে তা যেন তার বিরক্তির কারন না হয়। এমনটি করলে আপনি তার কাছে সহজলভ্য হয়ে যাবেন। নিজেকে এমনভাবে প্রকাশ করুন যেন আপনি তাঁর কাছে থেকেও আবার অনেক দূরে। ফলে আপনি চাইলেই তাঁর কাছে যেতে পারবেন কিন্তু তিনি চাইলেও আপনার কাছে যেতে পারবেন না। এভাবে চেষ্টা করে দেখুন,আশা করি কাজে দিবে।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধের নাম কি ?

৫) তাঁর ছোট ছোট বিষয়গুলিতে মনযোগ দিন-
মেয়েরা কেয়ারিং সঙ্গীকে পছন্দ করে। আপনি আপনার পছন্দের মানুষটির মন জয় করতে চাইলে অবশ্যই তার দিকে মনযোগ দিত হবে, তাঁর পছন্দের প্রতিটি বিষয়কে বিশেষ পছন্দ করুন। তাঁর ড্রেসটি অনেক সুন্দর হয়েছে, এই ড্রেসটিতে তাকে অসাধারন মানিয়েছে এমন মন্তব্য করুন। পোশাকের পাশাপাশি তাঁর কানের দুল ও হাতের বেসলেট বা ঘড়ি বেশ ম্যাচ করেছে তাও বলুন। আপনার তার প্রতি এই ছোট ছোট মনযোগ তাকে আপনার দিকে বহুগুনে মনযোগী করে তুলবে।

৬) কোথায় থাকতে হবে তাও জেনে রাখুন-
আপনি তাকে রাজি করানোর জন্য আপ্রান চেষ্টা করছেন,এক পর্যায়ে সে রাজিও হয়েছেন। দু-একবার ডেটেও গেলেন। ডেটে যাওয়ার জন্য আপনার পক্ষ থেকে তাকে বারবার বলবেন না। কখনও কখনও তার পক্ষ থেকেও প্রস্তাব আসতে দিন। এমতাবস্থায় তার পক্ষ থেকে ডেটে যাওয়ার প্রস্তাব আসলেই আবার আনন্দে লাফালাফি শুরু করে দিবেন না। একটু ভাব ধরুন। বলুন জরুরী কোন কাজ আছে। তবে বারবার আবার ডেট এর প্রস্তাবে না বলবেন না। তাহলে হয়তো আর আপনাকে ডিনারের জন্য আমন্ত্রণ নাও জানাতে পারে।

যে খাবারগুলি আপনার যৌবনকে ধরে রাখবে সারাজীবন

৭) তার সম্পর্কে ভালভাবে জানুন-
উভয়ের মাঝে সাক্ষাৎকারের মানে এই না যে, শুধু আপনি আপনার সম্পর্কে বলে যাবেন। বরং তাঁর কাছেও তার সম্পর্কে জানতে চান। নিজের বিষয়ে আপনি যেমন তাকে জানাবেন ঠিক তেমনি তাঁর বিষয়েও আপনি ভালভাবে জানুন।

৮) নিজেকে তার কাছে হাসির পাত্র বানাবেন না-
মেয়েদের হাসি অনেক ছেলের মনেকাপন ধরিয়ে দিতে পারে। পছন্দের মেয়ের মুখে হাসি আনতে পারলে তাহলে তাঁর মনে জায়গা করাটা অনেক সহজ হয়ে যায়। তবে তাকে হাসাতে গিয়ে নিজেকে তার কাছে হাসির পাত্র বানাবেন না, ফলে তার কাছে আপনার গুরুত্ব কমে যাবে। আর যদি তাকেই হাসির পাত্র বানান তাহলে মামলা এখানেই ডিসমিস।  সম্ভব হলে তার হাসির প্রশংসা করুন।

৯) কিছু সিক্রেট নিজের মাঝে লুকিয়ে রাখুন-
প্রিয় মানুষটির মন জয় করতে সবকিছুই করবেন। তবে কিছু ‘সিক্রেট’নিজের মাঝে লুকিয়ে রাখুন। আপনার প্রিয় মানুষটিকেই সেইসব ‘সিক্রেট’ খুঁজে বের করার সুযোগ করে দিন।

সেরা ডেটিং সাইট কোনটি ?

১০) তাকে তাড়া দিবেন না-
আপনি আপনার প্রিয় মানুষটিকে কোন ধরণের তাড়াও দিবেন না। মনে রাখবেন ধীরস্থির ব্যক্তিই শেষ পর্যন্ত বিজয়ী হয়। সম্পর্কের বড় ধরণের পরিবর্তন আনতে তাকেই প্রথম পদক্ষেপটি নেওয়ার সুযোগ দিন।

উপরে উল্লেখিত টিপসগুলো অনুসরণ করুন। পেয়েও যেতে পারেন আপনার কাঙ্খিত মনের মানুষটিকে। আজ এপর্যন্তই। দেখা হবে অন্য কোন বিষয় নিয়ে অন্য কোন সময়ে। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 

পোস্ট ট্যাগ- 

কাউকে পটানোর উপায়, রাস্তাঘাটে মেয়ে পটানোর উপায়, মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়, ছেলেদের প্রেমে ফেলার উপায়, বয়সে বড় মেয়েকে পটানোর উপায়, স্কুলের মেয়ে পটানোর উপায়, বান্ধবীকে পটানোর উপায়, মেয়ে পটানোর মিষ্টি কথা, চ্যাটিং মেয়ে পটানোর প্রশ্ন, ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ, ফেসবুকে মেয়ে পটানোর উপায়, মেয়ে পটানোর ডায়লগ, অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়, পরকীয়া করার টেকনিক, বিবাহিত মেয়ে প্রেমে পড়ার লক্ষণ, চোখ দিয়ে মেয়ে পটানোর কৌশল, অন্যের বউ পটানোর কৌশল, ফোনে মেয়ে পটানোর মেসেজ, নারী পটানোর সহজ উপায়, বয়স্ক মহিলাদের পটানোর কৌশল, বিবাহিত নারীদের পটানোর কৌশল, বিবাহিত মেয়ে পটানোর মেসেজ, মেয়ে পটানোর মজার কথা, বিবাহিত মেয়ে পটানোর উপায় কি, পরের বউ পটানোর উপায়, কোন মেয়েকে করতে মজা, বিবাহিত মহিলাদের সাথে প্রেম, Nari potanor koushol, বউ পটানোর এসএমএস, বউকে ইমপ্রেস করার উপায়, বউ পটানোর কবিতা, স্ত্রীকে আকৃষ্ট করার উপায়, স্ত্রীকে আকৃষ্ট করার উপায়

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.