Notification texts go here Contact Us Download Now!

ইন্টারনেটের এক ভয়ঙ্কর অন্ধকার জগতের নাম Dark Web

ডার্ক ওয়েব লিংক, ডার্ক ওয়েব কিভাবে ব্যবহার করতে হয়, মোবাইল দিয়ে ডার্ক ওয়েব, ডার্ক ওয়েব হ্যাকার, ডার্ক ওয়েব থেকে ইনকাম, ডার্ক ওয়েব বই PDF
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated


ডার্ক ওয়েব (Dark Web) কী?

ইন্টারনেট হলো এক মহা-সমুদ্রের মতো। ইন্টারনেটে আমরা নিয়মিত যা ব্যবহার করি তাকে সমুদ্রপৃষ্ঠের সাথে তুলনা করা যায়। এই সব ওয়েবসাইট বিশেষ পদ্ধতির মাধ্যমে বিভিন্ন সার্চ ইঞ্জিনে যুক্ত (Index) থাকে। ইন্টারনেটের এই প্রকাশমান অংশকে সার্ফেস ওয়েব (Surface Web) বলা হয়। যে কোন Web Browser থেকে এই সব ওয়েবসাইট Visit করা সম্ভব। এর গভীরেই থাকে ডিপ ওয়েব (Deep Web) যেখানে Website গুলি যে কোন ওয়েব ব্রাউজারের মাধ্যমে ওপেন করা গেলেও সার্চ ইঞ্জিনের সার্চ লিষ্টে এই ওয়েবসাইটগুলি দেখা যায় না। এর নীচেই রয়েছে  অতল গভীর মহাসাগর। যা সাধারণ ইন্টারনেট ব্যবহারকারীগণ কখনও অভিজ্ঞতা করেন নি। ইন্টারনেট জগতের এই অন্ধকার অংশকে বলা হয় ডার্ক ওয়েব (Dark Web)

মূলত ব্যবহারকারীর পরিচয় গোপন রেখে ইন্টারনেট ব্যবহারের কথা মাথায় রেখেই শুরু হয়েছিল ডার্ক ওয়েব এর যাত্রা। কিন্তু প্রতিনিয়ত তা অপরাধমূলক কার্যকলাপের আখড়ায় পরিনত হয়। এখান যে কোন বড় অপরাধমূলক কাজের সাথে ডার্ক ওয়েব ব্যবহারের প্রমাণ পাওয়া যায়। তবে শুধু অপরাধমূলক কাজ নয়, পরিচয় গোপন রাখতে অনেক অনুসন্ধানী সাংবাদিক নিয়মিত ডার্ক ওয়েব ব্যবহার করেন। ডার্ক ওয়েবে সামান্য ভুলে আপনার জীবনে অন্ধকার নেমে আসতে পারে। সঠিক তথ্য ও ব্যবহার পদ্ধতি না জেনে ডার্ক ওয়েব ব্যবহার না করার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। ডার্ক ওয়েবের সর্বত্র বেআইনি হ্যাকার অপরাধীদের আনাগোনা রয়েছে। তাই কৌতূহল বশতও ইন্টারনেটের এই অন্ধকার অংশ প্রবেশ করা উচিত নয়।

যেভাবে ঢোকা যাবে ডার্ক ওয়েবে-
ডার্ক ওয়েব ব্যবহারের জন্য দরকার বিশেষ ধরনের Web Browser । কোন সাধারণ Web Browser ব্যবহার করে Dark Web ওপেন করা সম্ভব নয়। এই জন্য ব্যবহার করতে হবে Tor Browser এই ব্রাউজার ব্যবহারে করলে আপনার IP অ্যাড্রেস Hide হয়ে যাবে। তবে Tor Browser ব্যবহার করলে খুব স্লো চলবে ইন্টারনেট।

কিভাবে আপনার ইনকাম কয়েকগুন বৃদ্ধি করবেন ?

ডার্ক ওয়েব থেকে যেভাবে নিজেকে সুরক্ষিত রাখবেন-

Tor Browser থেকে ডার্ক ওয়েব ব্যবহার করা সম্ভব। তবে নিজের কম্পিউটার অথবা মোবাইলে এই ব্রাউজার ইনস্টল করা নিরাপদ নয়। ডার্ক ওয়েব সম্পর্কে বিস্তারিত জানা না থাকলে এই ব্রাউজার কখনও নিজের ডিভাইসে ইনস্টল করবেন না। আপনাকে কেউ ফোন করে বা ই-মেইল অথবা অন্য কোন মাধ্যমে Tor Browser ইনস্টল করতে বললে তা থেকে বিরত থাকুন। এমন কোন ওয়েবসাইট Open না করাই নিরাপদ যা Google Search রেজাল্টে দেখায় না। ইন্টারনেট ব্যবহারে সতর্ক হউন, নিজেকে সুরক্ষিত রাখুন।

জনস্বার্থে পোষ্টটি শেয়ার করে অন্যকে সতর্ক হতে সহায়তা করুন।

পোস্ট ট্যাগ-

ডার্ক ওয়েব লিংক, ডার্ক ওয়েব কিভাবে ব্যবহার করতে হয়, মোবাইল দিয়ে ডার্ক ওয়েব, ডার্ক ওয়েব হ্যাকার, ডার্ক ওয়েব থেকে ইনকাম, ডার্ক ওয়েব বই PDF, ডার্ক ওয়েবে প্রবেশ

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.