Notification texts go here Contact Us Download Now!

যে কারণে নোরা ফাতেহি মুসলিমকে বিয়ে করতে চান

নোরা ফাতেহি ধর্ম , নোরা ফাতেহি বাংলাদেশে , নোরা ফাতেহি ছবি , নোরা চরিত্র , নোরা ফাতেহি গান , নোরা ফাতেহি নতুন গান , নোরা ফাতেহি লিংক , নোরা ফাতেহি প্র
AKFP
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
যে কারণে নোরা ফাতেহি মুসলিমকে বিয়ে করতে চান
যে কারণে মুসলিমকে বিয়ে করতে চান নোরা ফাতেহি -
বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে নিয়ে আলোচনা সর্বত্র। বিশেষ করে কাতার বিশ্বকাপের পর থেকে। আগে খুব একটা আলোচনা ছিলোনা তাকে নিয়ে। নোরা ফতেহি হঠাৎ করেই কাতার ফুটবল বিশ্বকাপে ডাক পেয়ে হৈ চৈ ফেলে দেন নেটিজেনদের মাঝে। এরপর তাকে পেছনে তাকাতে হয়নি আর। সেই অভিনেত্রী তার বিয়ের বিষয়ে মুখ খুললেন। জানালেন কাকে বিয়ে করতে চান তিনি।


আমাদের বাস্তবতা হলো, মেধাবী হয়েও অনেকে অবহেলিত থাকেন। আবার উচ্চ পদে কাজ করেও কেউ কেউ থেকে যান পর্দার অন্তরালে। এসব দেখে আপাদৃষ্টিতে মনে হয় সৃষ্টিকর্তার সাহায্য না থাকলে ভালো কাজের কদর পাওয়া সম্ভব নয়। সে ভাগ্যই নোরা ফাতেহিকে ধরা দিয়েছে। হঠাৎ করেই তিনি তার অবস্থানকে একেবারে উপরে তুলে এনেছেন। আইটেম গানে নোরা ফাতেহি কোমর দুলালেই সিনেমা হিট।

তিনি এখনো সিঙ্গেল জীবনযাপন করছেন। তার ভক্তদের মাঝে কিছু প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবছেন নোরা ফতেহি ? কবে বিয়ে করবেন ? কেমন পাত্র চান তিনি ? সম্প্রতি তিনি কানেক্ট এফএম কানাডাকে এই প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন। তার সাথে তিনি মা হওয়ার আকাঙ্ক্ষাও প্রকাশ করেছেন।


সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, নিজের বিয়ের জন্য কেমন পাত্র চান তিনি? — জবাবে বিশ্বখ্যাত এ আইটেম গার্ল বলেন, ‘আমি এমন একজন মানুষকে খুঁজছি, যে আল্লাহকে ভয় করে' । এক কথায় নোরা ফাতেহি একজন আদর্শ মুসলিম যুবককে বিয়ে করার আগ্রহ প্রকাশ করেন।
তিনি আরও যোগ করেন, ‘আমার এমন একজন দরকার, যে তার মন থেকেই ভালো, কারণ বর্তমান সময়ে চারপাশে খারাপ লোকের উপস্থিতিই বেশি। যারা সুবিধাবাদী, মিথ্যাবাদী এবং আপনাকে ব্যবহার করে। কিছু মানুষ আপনার সঙ্গে বছরের পর বছর থাকবে শুধু আপনার টাকা ও জনপ্রিয়তার জন্য। চারপাশে সত্যিই অদ্ভুত মানুষ রয়েছে বিধায় ভালো মনের কাউকে পেলে খুশি হব।’

এ সময় তিনি সন্তান নিয়েও কথা বলেন, তার ভাষ্যমতে, ‘ আমার ভালো একটি জেনেটিক্স দরকার কারণ আমি সুন্দর একটি সন্তান পেতে চাই।’
নোরা ফতেহী মাত্র ৫০০০ রুপি নিয়ে ভারত এসেছিলেন। বলিউডে তার অবস্থান তৈরি করতে কঠিন সংগ্রাম করতে হয়েছে। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে বাস করার পাশাপাশি অর্থ ও ক্ষুধায় কষ্ট পেতে হয়েছে তাকে।


পোস্ট ট্যাগ -
নোরা ফাতেহি ধর্ম , নোরা ফাতেহি বাংলাদেশে , নোরা ফাতেহি ছবি , নোরা চরিত্র , নোরা ফাতেহি গান , নোরা ফাতেহি নতুন গান , নোরা ফাতেহি লিংক , নোরা ফাতেহি প্রথম আলো , নোরা ফাতেহি বিয়ে , nora fatehi religion , nora fatehi video , nora fatehi husband , nora fatehi instagram , nora fatehi new photos , nora fatehi dance , nora fatehi family , nora fatehi religion wikipedia

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.